Sponsor

recent posts

শুভ জন্মদিন গ্রান্ডএমএ +70 বার্তা এবং বাক্যাংশ

আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ


আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ

Grand আমার দাদীর জন্য জন্মদিনের বার্তা

আমি খালি হওয়ার সাথে সাথে আমি আপনাকে একটি বড় আলিঙ্গন দিতে এবং আপনার জন্মদিনের শুভেচ্ছা জানাতে দেখব। প্রিয় ঠাকুরমা, মহান মহিলা হওয়ার জন্য Godশ্বর আপনাকে মঙ্গল করুন।
দাদী, আজ আমি আপনাকে আমার সমস্ত ভালবাসার সাথে শুভেচ্ছা জানাচ্ছি এবং স্বর্গে প্রার্থনা করছি যে আপনি উপহার হিসাবে আরও অনেক বছর পান receive আমি তোমাকে অনেক ভালোবাসি, ঠাকুরমা কখনই ভুলবো না।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
আমরা একসাথে কাটিয়েছি এমন সমস্ত ভাল সময় চিন্তা করে আমি কতটা খুশি বোধ করি। প্রিয় ঠাকুরমা, আপনার জন্মদিনটি খুব সুন্দর হোক এবং আমি আশা করি আপনার জন্য আমার যে অবাক হয়েছে তা আপনার পছন্দ হবে।
আপনাকে ধন্যবাদ, আমি আমার শৈশব সবচেয়ে সুন্দর স্মৃতি আছে। আমি আপনাকে, আমার নানীকে ভালবাসি, এবং আপনার জন্মদিনে আপনাকে হাজারো অভিনন্দন জানাই।
সুন্দর গ্রানী, এটি আপনার জীবনের অন্যতম সুন্দর দিন হতে পারে। বেশি সময় ব্যয় না করার জন্য দুঃখিত, তবে এখন থেকে আপনি আমার অগ্রাধিকার পাবেন। শুভ জন্মদিন! ”
আমার প্রিয় ঠাকুরমা, আপনি আমার কাছে দ্বিতীয় মায়ের মতো এবং আমার সাথে আপনার ভালবাসার সমস্ত চিহ্ন আমি সর্বদা স্মরণ করি। আমি আপনাকে অনেক ভালবাসি এবং আমি আপনাকে অনেক অভিনন্দন জানাই।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
এই দিনে আপনাকে উপহার দেওয়ার জন্য আমার একটি বিশেষ উপহার রয়েছে, পাশাপাশি অনেক আলিঙ্গন এবং চুম্বন কারণ আমি আপনাকে অনেক ভালবাসি। শুভ জন্মদিন, আমার দাদী! "
আপনি পুরো বিশ্বের সেরা নানী এবং চিরকাল আপনি আমার হৃদয়ে উপস্থিত থাকবেন। আমার সমস্ত ভালবাসার সাথে আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।
শুভ জন্মদিন, দাদী আমার হৃদয় থেকে! আপনাকে একটি বড় আলিঙ্গন দেওয়ার জন্য আমি দেখার অপেক্ষা করতে পারি না এবং ব্যক্তিগতভাবে আপনাকে বিশ্বের সমস্ত সুখের শুভেচ্ছা জানাতে পারেন কারণ আপনি এটি প্রাপ্য।
এই বিশেষ দিনে আমি Godশ্বরের কাছে আপনাকে সুস্বাস্থ্যের জন্য এবং জীবনের বহু বছর ধরে আমাদের সাথে মহান আনন্দ ভাগ করে নেওয়ার জন্য অনুরোধ করছি। শুভ জন্মদিন, আমার মিষ্টি দাদী!
প্রিয় ঠাকুরমা, এই বিশেষ দিনে আমি যা চাই তা হ'ল দুর্দান্ত সময় কাটাতে। আমি জন্মের পর থেকেই আপনার ভালবাসায় আমাকে আশীর্বাদ করার জন্য স্বর্গকে ধন্যবাদ জানাই। আপনি সর্বকালের সেরা নানী, আমাকে সর্বদা পরামর্শ দিচ্ছেন এবং আমাকে আরও ভাল হতে সহায়তা করছেন। আপনি আমাকে যা বলেছেন তার সবসময় আপনি সঠিক ছিলেন তাই আপনি এত গুরুত্বপূর্ণ you আমি আপনাকে একটি বড় চুম্বন দিতে আপনার পাশে থাকতে চাই।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
বৃদ্ধা, কখনই আমার থেকে আলাদা হন না। আপনি সবার সেরা নানী, আমি জানি যে এখন আপনার জন্য একটি দুর্দান্ত সময় নয়, তবে আমি জানি যে অল্প সময়ে আপনি আরও ভাল হয়ে উঠবেন। আমি তোমাকে অনেক ভালবাসি
এটি পুরো পরিবারের জন্য একটি খুব বিশেষ দিন, তাই আমি আপনাকে আমার সমস্ত শুভেচ্ছা পাঠাতে চাই। প্রিয় নানী, আপনার চেয়ে ভাল আর কেউ আমাকে চেনে না। আমি আপনাকে অনেক ভালবাসি, শুভ দিন।
প্রিয় ঠাকুরমা, এই দিনটিতে আমি যা চাই তা হ'ল আপনাকে আমার সমস্ত ভালবাসা প্রেরণ করা। আমি আশা করি আপনার পরিবারের কাছ থেকে একটি সুন্দর দিন এবং প্রচুর ভালবাসা আছে।
গ্রানি, আমি আপনাকে এই বিশেষ দিনে জানতে চাই যে আপনি আমার জন্য খুব গুরুত্বপূর্ণ ব্যক্তি এবং আপনার সাথে এই বিশেষ সম্পর্কটি পেয়ে আমি খুব আনন্দিত বোধ করছি। আপনি জানেন যে আমি আপনাকে খুব ভালবাসি এবং আমি সর্বদা আপনার পাশে থাকব। পুরো পরিবার আপনাকে অনেক ভালবাসে এবং আমি আশা করি আপনার একটি সুন্দর দিনটি কাটুক।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
প্রিয় দাদী, আমি আশা করি আপনার জন্মদিনটি সর্বকালের সেরা is আমার যেহেতু যুক্তি রয়েছে তাই আপনি সর্বদা আমার পাশে ছিলেন, আমাকে পরামর্শ দিয়েছিলেন এবং কারওর মতো মোটা হয়ে উঠছেন না। আমি আপনার নাতি হতে পেরে নিজেকে অনেক ভাগ্যবান মনে করি, তোমাকে অনেক ভালবাসি।
বৃদ্ধা, আমি এই দিনটিকে এত সুন্দর করার জন্য যথাসাধ্য চেষ্টা করতে যাচ্ছি, এটি আপনার জন্মদিন। আপনার সমস্ত ভালবাসা বাদ দিয়ে আপনি জীবনে আমাকে যে পরামর্শ দিয়েছেন তার জন্য আমি আপনাকে ধন্যবাদ জানাতে চাই। আপনার জন্য আমি এখন সেই ব্যক্তি এবং আমি তার জন্য সর্বদা কৃতজ্ঞ থাকব।

My আমার দাদীর কাছে জন্মদিনের অভিনন্দন

আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ

শুভ দিন, প্রিয় ঠাকুরমা! আপনি সবার সেরা ঠাকুরমা এবং এই বিশেষ দিনে আপনি বিশ্বের সমস্ত ভালবাসার প্রাপ্য। আপনি একজন দুর্দান্ত ব্যক্তি এবং আমি আশা করি কখনই আপনার কাছ থেকে দূরে সরে যাবেন না। আমি তোমাকে অনেক ভালবাসি
প্রিয়তম ঠাকুরমার জন্মদিনে আপনার পাশে এসে আমি খুব খুশি বোধ করি। আপনি সেই ব্যক্তি যিনি আমাকে শান্তি এবং সুখকে অনুপ্রাণিত করেন। আমি যখন ছোট ছিলাম তখন থেকেই আমার সাথে এত ভালো নানী হওয়ার জন্য আমি আপনাকে আন্তরিক ধন্যবাদ জানাতে চাই, আমাকে এত ভালবাসা এবং আমাকে এত ভালভাবে বেড়ে ওঠার জন্য। আমি আপনাকে সবসময় ভালবাসব।
আবু, আজকের দিনটি আমাদের সকলের জন্য একটি বিশেষ দিন, যেহেতু এই দিনটিই আপনি এই সুন্দর পরিবার গঠনে জন্মগ্রহণ করেছিলেন। আমার সাথে এত বুদ্ধিমান এবং এত ভাল পরামর্শদাতা হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি কীভাবে চিরকাল একসাথে থাকতে চাই। আমি তোমাকে অনেক ভালবাসি
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
প্রিয় ঠাকুরমা, আপনি জানেন না যে আমি আমার জীবনে আপনাকে কতটা খুশি মনে করেছি, জন্মদিনের সাথে আপনার আরও বেশি উদযাপন করতে, গর্ভধারণ করতে এবং নিজেকে আনন্দদায়ক মুহুর্তগুলিতে পূর্ণ করতে সক্ষম হতে। আপনি একটি দোয়া। আপনার দিনটি শুভ হোক। আমি তোমাকে পছন্দ করি
আমাকে তোমার মতো দাদী দেওয়ার জন্য জীবনকে ধন্যবাদ জানাতে আমার কোন কথা নেই। এক অপূর্ব সত্ত্বা যার কাছে আমার পাশে থাকার আনন্দ আছে। আপনি যেভাবে আছেন তার জন্য ধন্যবাদ হৃদয় থেকে আমি আপনাকে একটি সুন্দর onomastic শুভেচ্ছা।
আজকের দিনটি আমার জন্য একটি দুর্দান্ত দিন কারণ এটি বিশ্বের সবচেয়ে সুন্দর গ্রানির জন্মদিন। আমার জন্য আপনি এমন দেবদূতের মতো, যিনি আমার ছোটবেলা থেকেই সর্বদা আমার যত্ন করে ছিলেন। ধন্যবাদ, দাদী, সুন্দর। শুভ দিন
আপনাকে একটি বড় আলিঙ্গন ধরে রাখতে এবং আপনার জন্মদিনে আপনাকে একটি উষ্ণ চুম্বন উপহার দেওয়ার এক দুর্দান্ত আবেগ অনুভব করতে সাহায্য করতে পারি না। জীবন আমার পক্ষে সেরা উপহার আপনিই আমার জন্য। আমার সমস্ত ভালবাসার সাথে শুভ দিন সুন্দর ঠাকুরমা।
আজ আমি আমার প্রিয় গ্রানির কাপ বাড়াতে এবং একটি টোস্ট তৈরি করতে চাই কারণ আপনি সেরা। আপনি আমাকে জীবনে অনেক কিছু শিখিয়েছেন যা আমি কখনই ভুলব না। আমি সর্বদা খুব কৃতজ্ঞ থাকব। অভিনন্দন আমার দাদীকে।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
আপনার সমস্ত ঠাকুরমারকে আশীর্বাদে ভরাট করার জন্য, আপনাকে স্বাস্থ্য, আনন্দ এবং আরও অনেক কিছু দেওয়ার জন্য আমি প্রভুর কাছে কৃতজ্ঞ বোধ করি। আপনি একজন দ্বিতীয় মায়ের মতো যার সাথে আমি খুব ভালোবাসি। আমার সমস্ত ভালবাসার সাথে আমি আপনাকে একটি সুখী দিন কামনা করি।
আমি অনুভব করি যে আমি আপনার মতো ঠাকুরমা পাবার অধিকারী নাতনী। আমার জন্য আপনি অনুসরণ একটি উদাহরণ। Willingশ্বর ইচ্ছুক আমাদের সাথে আরও অনেক বছরের জন্য। আমার সমস্ত ভালবাসার সাথে যে আপনি একটি সুন্দর জন্মদিন এবং আরও বেশি কিছু ব্যয় করেছেন।
শুভ জন্মদিন, দাদি। তুমি জানো তুমি আমার দ্বিতীয় মায়ের মতো, এই কারণেই আমি তোমাকে হৃদয় দিয়ে ভালবাসি। আমার সুন্দর ও সুন্দর হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ। আমি তোমাকে ভালবাসি দাদি। এই দিনটিতে, আমি আপনাকে বিশ্বের সমস্ত মঙ্গল কামনা করতে চাই, Godশ্বর সর্বদা আপনাকে রক্ষা করুন এবং আরও হাজার বছর আপনাকে উপভোগ করার অনুমতি দিন। আজ, আপনি রানী, সুতরাং আপনার সমস্ত নাতি-নাতনী এবং বিশেষত আমার সাথে আপনি যেমন করেন তেমন আনন্দ করুক। আমি জানি যে আমি আপনার প্রিয় নাতি। হা হা হা। আমি তোমাকে আদর করি, ঠাকুরমা! ”
কয়েক বছর আগে, খুব অল্পই, বিশ্বের সবচেয়ে মূল্যবান ব্যক্তি, আপনার নানী জন্মগ্রহণ করেছিলেন। অতএব, আপনি আমার জীবনে আপনি কতটা গুরুত্বপূর্ণ তা বলার সুযোগটি আমি হারাতে চাই না, কেবলমাত্র আমি যখন ছোট ছিলাম তখন থেকে আপনি আমাকে সর্বদা যে ভালবাসা দিয়েছিলেন তা নয়, তবে আপনি আমার বন্ধু, কারণ আপনি আমার দুষ্কর্মের সহযোগী এবং কারণ আপনি সর্বদা আমাকে পরামর্শ দেন আমার ভালোর জন্য আমি তোমাকে ভালবাসি দাদি। মমিতা, তোমার জন্মদিন সুন্দর হোক।
আমার প্রিয় দাদী আজ যে আপনি জীবনের আরেকটি বছর উদযাপন করছেন আমি আপনাকে আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য এবং দীর্ঘজীবনের জন্য আপনাকে অভিনন্দন জানাতে পেরে Godশ্বরের প্রতি কৃতজ্ঞতা বোধ করছি যা আমাদের সবারই অনুকরণ করতে হবে। আপনার সমস্ত জ্ঞান এবং বিশেষত আপনার ভালবাসা আমাদের সাথে ভাগ করে নেওয়ার জন্য আপনাকে ধন্যবাদ এবং সেজন্য আমি Godশ্বরের কাছে আপনাকে অনেক সুস্বাস্থ্য এবং আরও অনেক বছর আমাদের পাশে থাকার জন্য অনুরোধ করছি। আমি আপনাকে অনেক ভালবাসি এবং আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
আপনার জীবনের আর একটি জন্মদিন উদযাপন করতে আপনার সাথে থাকার চেয়ে কিছুই আমাকে বেশি আনন্দ দেয় না। আমি thankশ্বরের ধন্যবাদ জানাই কারণ তিনি আপনাকে সুস্বাস্থ্যের সাথে এবং এইরকম সংক্রামক সুখ দিয়ে আশীর্বাদ করেছেন, আমি তাঁকে আরও অনেক বছর আপনার সঙ্গ উপভোগ করার জন্য অনুরোধ জানাই। অভিনন্দন এই বিশেষ দিনে আপনাদের জন্য শুভ কামনা করছি।

A এক বৃদ্ধের জন্য জন্মদিনের শুভেচ্ছা

আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ

এই বিশেষ দিনে পুরো পরিবারের সবচেয়ে প্রিয় এবং লুণ্ঠিত ব্যক্তি জন্মদিনে। আপনার যে দুর্দান্ত হাসিটি অনন্য এবং আপনার হৃদয়ে থাকা সমস্ত সৌন্দর্য এবং ভাল অনুভূতিগুলি প্রকাশ করে, আপনাকে আমার সাথে থাকতে পেরে আমি কৃতজ্ঞ বোধ করি এবং সেই কারণেই এটি আপনার জন্মদিনটি আপনার পাশে উদযাপন করতে পেরে আমাকে অনেক খুশিতে পূর্ণ করে তোলে। প্রভু আপনার সমস্ত দিন আপনার মঙ্গল করুন এবং আপনার জন্মদিনে আপনাকে অনেক সুখী করে তুলুক।
বিশ্বে বড় এবং মূল্যবান এমন কোনও উপহার নেই যা এটি আপনার জন্মদিনে আপনার প্রাপ্য সমস্ত কিছুই উপস্থাপন করতে পারে। আপনি একজন দুর্দান্ত মহিলা, আমার প্রিয় ঠাকুরমা, এবং সে কারণেই আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। দয়া করে যত্ন নিন যাতে আমরা আপনাকে আরও অনেক বছর আমাদের সাথে রাখতে পারি। আমি আপনাকে সমস্ত হৃদয় দিয়ে ভালবাসি এবং আমি আপনাকে সমস্ত জন্মদিনের শুভেচ্ছা জানাই।
Godশ্বর আপনাকে জীবনের আরও এক বছরের জন্য প্রচুর আশীর্বাদ করেছেন এবং সে কারণেই তারা এটিকে উদযাপন করতে আপনার সাথে থাকতে তারা আমাদের সকলের জন্য আনন্দের উত্স। আপনি আমার জন্য সমস্ত কিছু করার জন্য আপনাকে ধন্যবাদ, আপনার জ্ঞানী পরামর্শ এবং বিশেষত আপনার শর্তহীন ভালবাসার জন্য, যা আমি সারা জীবন মনে রাখব। আপনার জন্মদিনের জন্য অভিনন্দন, আমি আপনাকে আমার সমস্ত ভালবাসার সাথে বলি।
আমি আপনার জন্মদিনে আপনাকে উপহার দেওয়ার জন্য দীর্ঘ সময় এবং অনেক জায়গাতেই একটি নিখুঁত উপহার পেয়েছিলাম তবে আমি বুঝতে পেরেছিলাম যে এই বিশেষ দিনে আমার সংস্থাকে প্রতিস্থাপন করতে পারে এমন কিছুই নেই এবং সে কারণেই আমি আপনাকে জড়িয়ে ধরতে, তোমাকে চুম্বন করতে এবং উদযাপন করতে এসেছি আপনার পাশে আপনার জন্মদিন Godশ্বর আপনাকে আরও স্বাস্থ্য দিন যাতে আপনি আরও অনেক বেশি সময় নিতে পারেন এবং আপনার সঙ্গ উপভোগ করতে পারেন। অভিনন্দন।
যেহেতু আমার স্মৃতি রয়েছে আপনি সর্বদা আমাকে তার পক্ষে আপনার আন্তরিক ভালবাসা দিয়ে গেছেন, আমার সুন্দরী নানী, আমি আপনাকে এত ভালবাসি। শুভ জন্মদিন! ”
আজ আমাদের পুরো পরিবার পার্টি করছে কারণ আপনি, আমার প্রিয় ঠাকুরমা, আপনার জন্মদিনে এবং আপনি একটি দুর্দান্ত মহিলা, আমরা সবাই ভালবাসি এবং খুব প্রশংসা করি। অভিনন্দন!
আমি একটি খুব আনন্দ অনুভব করছি কারণ আজকের দিনটি একটি অত্যন্ত বিশেষ দিন যেহেতু সমস্ত ঠাকুরমার সবচেয়ে সুন্দর, কোমল এবং প্রেমময় বছর পরিণত হচ্ছে। অনেক অভিনন্দন! "
আমাদের যদি বিশ্বজুড়ে সেরা দাদী বাছাই করার প্রতিযোগিতা হয় তবে আপনি এখন পর্যন্ত প্রথম স্থান অধিকার করবেন। আমার সমস্ত ভালবাসার সাথে আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাই।
এই বার্তাটি একজন মহান মহিলার প্রতি আমার সমস্ত ভালবাসায় বোঝা যাচ্ছে যে Godশ্বর আমার নানী হয়েছিলেন। আমি আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি, দাদী আমার কাছ থেকে।
আমার দাদীর জন্য জন্মদিনের বাক্যাংশ
শুভ জন্মদিন, আমার প্রিয় নানী! আপনার আলিঙ্গন, আপনার পরামর্শ এবং আপনি প্রস্তুত সুস্বাদু খাবারের মতো কিছুই নেই। আমি যখন আপনার সাথে থাকি তখন আমার মনে হয় আমি একই স্বর্গে আছি।
Youশ্বর আপনাকে মহান স্বাস্থ্য এবং জীবন দিয়ে আশীর্বাদ করেছেন যাতে আপনি আমাদের সাথে অনেকগুলি আনন্দময় মুহুর্তগুলি ভাগ করে নেন, তাই আমরা খুব আনন্দ সহকারে আপনার জন্মদিনগুলি উদযাপন করব। আমি তোমাকে অনেক ভালবাসি!
আপনি জানেন যে আমি আপনার সাথে আমার সময়টি ভাগ করতে পছন্দ করি তবে ইদানীং কাজ এবং অধ্যয়নগুলি আমাকে খুব ব্যস্ত করেছে। আপনার জন্মদিনের শুভেচ্ছা জানাতে আমি আপনার সাথে থাকব এমন সামান্য সন্দেহও করবেন না।
শুভ জন্মদিন, প্রিয় ঠাকুরমা! যদিও আমি আপনার থেকে অনেক দূরে আছি, আমি আপনাকে সর্বদা স্মরণ করি এবং Godশ্বরকে আশীর্বাদ করতে বলি কারণ আমি আপনাকে অনেক ভালবাসি এবং আমি আপনাকে মিস করছি।
শুভ জন্মদিন, বুদ্ধিমান বৃদ্ধ! আপনি একজন অসাধারণ মহিলা এবং আমার জীবনে আপনাকে পাওয়া এই মহান আশীর্বাদের জন্য আমি toশ্বরের কাছে কৃতজ্ঞ।
আমি আপনার জন্মদিনের এই দিনটিতে এবং সর্বদা আপনার প্রিয় দাদী, আপনার জন্য মঙ্গল কামনা করছি। আমি আপনাকে আদর করি এবং আমি কখনই আপনার দিক ছেড়ে যাব না। Youশ্বর আপনাকে মঙ্গল করুন।
আমার শৈশবের সেই দিনগুলি আমি খুব ভালবাসার সাথে স্মরণ করি কারণ আপনি আমাকে খুব আনন্দ দিয়েছেন এবং আপনি আমাকে অনেক ক্ষতি করেছেন। আমার প্রিয় দাদী, আমি চাই আপনার জীবনের সেরা জন্মদিন।
এই পৃথিবীর সবচেয়ে দয়ালু ব্যক্তি আপনি হলেন, বেশ দাদী। একটি সুন্দর জন্মদিন দিন এবং পুরো পরিবারকে ঘিরে খুব খুশি বোধ করি।
এটি একটি মহান আশীর্বাদ যে আমাদের পুরো পরিবার আপনার জন্মদিন উদযাপন করার জন্য একত্রিত হয়েছে, প্রিয় দাদী। প্রভু আপনাকে আরও অনেক বছর দান করুন।
প্রিয় দাদী, আমি আপনাকে সেরা জন্মদিনের শুভেচ্ছা জানাতে চাই। আপনি জানেন আমি আপনাকে কতটা ভালোবাসি এবং আমি যখনই দেশে আসি, আপনি দেখতে প্রথম ব্যক্তি হন। তুমি জানো কেন? কারণ যখন আমাকে যেতে হবে, আমি কেবল মনে করি যে এটি আমার পক্ষে সেরা জায়গা: আপনার পাশে, আপনাকে জড়িয়ে ধরে, আপনার সাথে এক কাপ চা ভাগ করে নেওয়া। আমাকে আপনার সমস্ত ভালবাসার জন্য ধন্যবাদ। আমার সমস্ত ভালবাসা তোমার জন্য, দাদি।
দাদির কাছে ধন্যবাদ বিশ্বের আরও ভাল জায়গা। এবং আমি সর্বোত্তম: ভাল, স্নেহময়, প্রেমময়, সক্ষম হতে কোমল এবং বিশেষত অত্যন্ত মজার। আপনার গ্র্যান্ডিমার এই শেষ গুণটি হ'ল কারণ, আপনার সাথে দেখা করার পরে যারা খুশী হন তারা সকলেই হাসি থামাতে পারেন না। আপনি আমাদের পুরো জীবন আনন্দ। শুভ জন্মদিন, আমার প্রিয় দাদী!
আমার হৃদয়ের দাদি, আমি চাই যে এই দিনটিতে আপনার হৃদয়ে কেবল অনেক ভালবাসা এবং সুখ রয়েছে। মা আপনাকে বলেছেন যে আপনি সর্বদা কতটা যোদ্ধা ছিলেন, তাই আজ আমরা আপনার প্রচেষ্টাকে সম্মান জানাতে চাই, কারণ আপনি কেবল আপনার সন্তানের যত্ন নেননি, তবে আমাদের সাথে আপনার নাতি-নাতনিরাও আপনার কাজটি করেছেন: আমাদের যত্ন নিন, আমাদের ভালবাসেন এবং আমাদের শিক্ষিত করুন। এই কারণেই আমরা আপনাকে অনেক ভালোবাসি, কারণ আপনি আমাদের দ্বিতীয় মায়ের মতো। শুভ জন্মদিন, আমার ভালবাসা!
আপনার চোখের মাধ্যমে প্রিয় ঠাকুরমা আমি আপনার হৃদয়ের অপরিসীমতা, আপনার আত্মার শুদ্ধতা, আমাদের জন্য যে মহান প্রেম অনুভব করছেন এবং আরও অনেক কিছু দেখতে পাচ্ছি। আমার জীবনে তোমাকে পেয়ে আমি কত ভাগ্যবান। আমি আপনাকে পূজা এবং আপনি onomastic খুশি।
গ্র্যানি বেলা, আপনাকে ধন্যবাদ দেওয়ার মতো আমার কাছে অনেক কিছুই রয়েছে যা আমি জানি না কোনটি দিয়ে শুরু করা উচিত। আমি আশা করি Godশ্বর আমাকে আপনার যত্ন নিতে, আপনাকে গোপন করতে এবং আপনাকে আরও অনেক বছর রক্ষা করার অনুমতি দিয়েছেন। এই দিনে আপনাকে হাজারো আশীর্বাদ যে আপনি আরও এক বছর বয়সী।
এই লাইনে প্রিয় ঠাকুমা আমি আপনাকে আপনার জন্মদিনের জন্য বিশ্বের সবচেয়ে সুন্দর শব্দ দিতে চাই give অভিনন্দন।
শুভ জন্মদিন গ্রান্ডএমএ +70 বার্তা এবং বাক্যাংশ শুভ জন্মদিন গ্রান্ডএমএ +70 বার্তা এবং বাক্যাংশ Reviewed by QuevedoWebs on January 20, 2020 Rating: 5

No comments:

'; (function() { var dsq = document.createElement('script'); dsq.type = 'text/javascript'; dsq.async = true; dsq.src = '//' + disqus_shortname + '.disqus.com/embed.js'; (document.getElementsByTagName('head')[0] || document.getElementsByTagName('body')[0]).appendChild(dsq); })();
Powered by Blogger.